বেকারত্ব দূর করার পরিক্ষিত আমল | সরলপথ.কম

job-amal

বর্ণনাঃ- এই দরূদ শরীফ পাঠে অসংখ্য রহমতের বর্ণনা করা হয় ও সঙ্গে সঙ্গে হযরত রসূল (সাঃ) কে উপলক্ষ করিয়া কল্যাণের জন্য দোয়া প্রার্থনা করা হয়। সেই জন্য ইহার আমল দ্বারা পাঠকারী আল্লাহর বিশেষ অনুগ্রহ লাভ করে এবং তাহার অভাব ও বেকারাবস্থা দূর হয়। এই দরূদকে “সালাতে নারিয়া বলে।

 

এই দরূদ ৪৪৪৪ বার পড়িলে নিশ্চয় চাকুরী লাভ হয়। 

 


উচ্চারণঃ- আল্লাহুমা ছাল্লি ছালাতান্ কামেলাতান ওয়া সাল্লিম সলামান তাম্মান আলা সাইয়্যেদিনা মুহাম্মাদিনিল্লাযী তানহাল্লু বিহিল ও্ক্বাদু ওয়া তানফারেজু বিহিল কুরাবো ওয়া তোকযা বিহিল হাওয়ায়েজু ওয়া তুনালু বিহির রাগায়েবু ওয়া হুসনোল খাওয়াতিমে ওয়া ইউসতাসক্বাল গামামু বিওয়াজহিহিল কারীমে, ওয়া আলা আলিহি ওয়া সাহবিহি ফী কুল্লি লামহাতিওঁ ওয়া নাফাসিম বিআদাদে কুল্লি মাআলুমিল্লাকা।

অর্থঃ হে আল্লাহ! তুমি আমাদের ধর্মনেতা হযরত মুহাম্মদ (সাঃ) এর উপর তোমার পূর্ণ অনুগ্রহ ও শান্তি অবতীর্ণ কর, যাহার উপলক্ষে সমুদয় মনঃকষ্ট ও বিপদ দূর হয়, সমস্ত বাসনা ও ইচ্ছা পূর্ণ হয় এবং সকল কাজের পরিণামফল শুভ হয় ও সমুদয় চিন্তা দূর হয় এবং তাঁহার বংশধর ও সাহাবাগণের রূহ মোবারকের উপর প্রতি মুহুর্তে ও পলকে তোমার জ্ঞাত বস্তুর সংখ্যা পরিমাণ অনুগ্রহ ও শান্তি অবতীর্ণ কর। নেয়ামুল কুরআন
নবীনতর পূর্বতন